কিশোরীকে রাতভর পালাক্রমে ধর্ষণ, গ্রেপ্তার ১

ঝিনাইদহের শৈলকুপায় এক কিশোরীকে তুলে নিয়ে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে একজনকে আটক করেছে থানা পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৬ জুন) রাতে উপজেলার বৃত্তিদেবী রাজনগর এলাকায় ধর্ষণের এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী কিশোরী জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় নিজ বাড়ি থেকে দাদীর বাড়ি একটি বিয়ের অনুষ্ঠানে যাবার সময় একই গ্রামের মৃত বদর উদ্দিন মোল্লার ছেলে অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য আব্দুর রহমান, রাজা শেখের ছেলে সম্রাট, তুফান মিয়ার ছেলে পিয়াস এবং মির্জাপুর গ্রামের শূন্য মিয়ার ছেলে মানু মিয়া তাকে গলায় ওড়না পেঁচিয়ে ও মুখ

বেঁধে আব্দুর রহমানের নির্জন বাড়িতে নিয়ে যায়। রাতভর তার ওপর চলে পাশবিক নির্যাতন। পালাক্রমে চারজনই ধর্ষণ করে তাকে। সকালে এক পর্যায়ে সে চিৎকার করলে আশপাশের লোকজন কিশোরীকে উদ্ধার করে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে তাকে উদ্ধার করে ও আব্দুর রহমানকে আটক করে। অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়।

আব্দুর রহমানের ছেলে কৌশিক জানান, তার মা ৮ বছর আগে মারা গেছে, বিজিবি থেকে অবসর গ্রহণের পর বাবা গ্রামের বাড়ইতে একাই থাকেন। আমরা এক ভাই ও দুই বোন ঝিনাইদহে থাকি। আমার বাবা এর সঙ্গে জড়িত না। তাকে ফাঁসানো হয়েছে।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধর্ষণের ঘটনায় একজনকে গ্রেপ্তারের পর বাকি ৩ জনও জড়িত থাকার তথ্য পাওয়া গেছে। স্বাস্থ্য পরীক্ষার জন্য কিশোরীকে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনার মামলার প্রস্তুতি চলছে।

You May Also Like

About the Author: Forbes Times

Leave a Reply

Your email address will not be published.